ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বাবার কাছে পিকনিকের টাকা না পেয়ে মেয়ের আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২৩  

কুমিল্লার নাঙ্গলকোটে শিক্ষা সফরে যেতে বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে মা-বাবার সাথে অভিমান করে মাদরাসা শিক্ষার্থী সাদিয়া আক্তার (১৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের রুপাবেরী গ্রামে ঘটনাটি ঘটেছে।
সে রুপাবেরী গ্রামের খোকনের মেয়ে ও রুপাবেরী বালিকা মাদরাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় ইউপি সদস্য মোতাহের হোসেন ঘটনাটি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের রুপাবেরী গ্রামের রুপাবেরী বালিকা দাখিল মাদরাসা কর্তৃপক্ষ গত (১২ ফেব্রুয়ারি) রোববার শিক্ষার্থীদের নিয়ে চট্টগ্রাম ফয়সলেকে শিক্ষা সফরে যায়। সাদিয়া আক্তার শিক্ষা সফরে যাওয়ার জন্য তার বাবার কাছে টাকা চায়। কিন্তু তার বাবার কাছে টাকা না থাকায় মেয়েকে পিকনিকে যেতে দিতে পারেননি। এতে মেয়ে মা-বাবার সাথে অভিমান করেন। মঙ্গলবার তার মা সাদিয়া আক্তারকে মাদরাসা যেতে বলেন। এ সময় সাদিয়া আক্তার মায়ের প্রতি রাগ করে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে কাপড় বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফারুক হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।