ব্রেকিং:
দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২
  • বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

সদর দক্ষিণে ভাইস চেয়ারম্যান প্রার্থী তপুর মনোনয়ন বৈধ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৪  

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শফিক আহমেদ মজুমদার তপু’র মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত আপিল শুনানী শেষে তার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান।
এর আগে মনোনপত্র দাখিলের পর যাচাই-বাছাইয়ে ঋণখেলাপির ‘গ্যারেন্টর’ হওয়ার তার মনোনয়নপত্রটি বাতিল ঘোষণা করা হয়। পরে এর বিপরীতে আপিল করেন তিনি। সোমবার আপিল শুনানী শেষে তার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন রিটার্নিং অফিসার।
মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর শফিক আহমেদ মজুমদার তপু বলেন, নির্বাচনে বিজয়ী হতে পারলে আমি জনগণের কল্যাণে কাজ করে যাবো। আশা করছি সদর দক্ষিণ উপজেলার মানুষ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।