ব্রেকিং:
রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

লাকসামে সফল খামারিদের মাঝে চেক ও পুরস্কার বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪  

প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ' এ শ্লোগানকে সামনে রেখে লাকসামে শুরু হওয়া প্রাণি সম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ এপ্রিল) উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হাই সিদ্দিকী।
অনুষ্ঠানে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ একেএম রকিবুল হাসান খামারীদের উদ্দেশ্যে লাকসাম প্রাণিসম্পদের বিভিন্ন সেবা, তথ্য ও প্রদর্শনীর সার্বিক বিষয়ে আলোচনা করেন। এছাড়াও খামারীদের মাঝে বক্তব্য রাখেন, মোঃ আনিছুর রহমান এবং সাইফুল ইসলাম রুবেল। অনুষ্ঠান পরিচালনা করেন, মাঠ সহকারী মোঃ মুজিবুল ইসলাম। অনুষ্ঠানে বিভিন্ন কোম্পানীর প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, খামারি এবং লাকসাম উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। প্রদর্শনীতে বিভিন্ন ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার ও চেক বিতরণ করা হয়। এদের মধ্যে রয়েছেন, প্রযুক্তি ক্যাটাগরিতে মোঃ শাহালম এবং খালেদ সাইফুল্লাহ, ফিড কোম্পানী ক্যাটাগরিতে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী, আল-আমি ক্যাটেল ফিড, প্রডিটা ফিড এন্ড হ্যাচারী, ফার্মাসিউটিক্যালে টেকনো ড্রাগন, এসকেএফ, রেনেটা, এসিআই এবং স্কয়ার, নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে সারমিন আক্তার, বর্জ ব্যস্থাপনায় মোঃ মাইন উদ্দিন, সফল উদ্যোক্তা ক্যাটাগরিতে ফয়সাল মিয়াজী, শৌখিন প্রাণি ক্যাটাগরিতে মোঃ খাইরুল আহম্মদ জিয়া, শৌখিন কবুতর ক্যাটাগরিতে মোঃ আনিছুর রহমান, শৌখিন পাখি ক্যাটাগরিতে মোঃ মোশারফ হোসেন (সাফিন বার্ড) এবং মোশারফ হোসেন (চিতাষী পোল্ট্রি), পোল্ট্রি প্রদর্শনীতে খোকন চন্দ্র পোদ্দার, গাড়ল প্রদর্শনীতে শহীদ কায়সার বাবলু, ছাগল প্রদর্শনীতে বাদল এবং বাচ্চু মিয়া, গাভী ও বকনা প্রদর্শনীতে সাব্বির আহমেদ শুভ এবং জহিরুল ইসলাম বাচ্চু, ষাঁড় প্রদর্শনীতে সাইফুল ইসলাম রুবেল এবং দুগ্ধজাত পণ্য প্রদর্শনীতে মোঃ দুদু মিয়া। এছাড়াও এনজিও ওয়ার্ল্ড ভিশন, অপসোনিন, দি একমি এবং এক্সন এনিম্যাল হেলথ ডিভিশনকে বিশেষ পুরস্কার দেয়া হয়।