ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

শ্বশুরবাড়িতে এসে সোনার নৌকা উপহার পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ মে ২০২৩  

স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামালকে কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নবাসীর পক্ষ থেকে সোনার নৌকা উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

সোনার তৈরি নৌকা উপহার দিয়েছেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ জেড এম শফিউদ্দিন শামীম।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে কুমিল্লার বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নের নলুয়া মনোহরপুর (শ্বশুরবাড়ি) পারিবারিক সফরে স্বাগতম জানিয়ে শুভেচ্ছাস্বরূপ এ জেড এম শফিউদ্দিন শামীমের পক্ষে বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, আড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার মো. দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা মো. মনির হোসেন, কবি মো. সবুজ হোসেন নৌকাটি স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে তুলে দেন।

সূত্র জানিয়েছে, ২৪ ক্যারেটের ছয় ভরি সোনা দিয়ে নৌকাটি তৈরি করা হয়েছে।

এদিকে পারিবারিক সফরে এসে কুমিল্লার চান্দিনা উপজেলার পৌর আধুনিক কমিউনিটি সেন্টারে স্থানীয় জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন আসাদুজ্জামান খান কামাল। নলুয়া মনোহরপুর উচ্চ বিদ্যালয়ে শ্বশুরের নামে স্থাপিত বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ ভূঁইয়া গ্রন্থাগারের উদ্বোধন ও বরুড়ায় শহীদস্মৃতি সরকারি কলেজে দলীয় জনসভায়ও অংশ নেন তিনি। এরপর ঢাকার উদ্দেশ্যে রওনা হন।