ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

সদর দক্ষিণে স্বতন্ত্র প্রার্থীর গাড়ী বহরে হামলা; ৫টি গাড়ি ভাংচুর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ জুলাই ২০২৩  

কুমিল্লা সদর দক্ষিন উপজেলার ৫ নং পশ্চিম জোড়কানন ইউনিয়নের উপ-নির্বাচনে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহাদাৎ আলীর গাড়ী বহরে হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা এসময় ৫টি গাড়ী ভাংচুর করে। হামলায় গাড়ীতে থাকা অন্তত ৫ জন আহত হয়েছে। সোমবার ১০ জুলাই সন্ধ্যা ৬ টায় সুয়াগাজী স্কুল গেইট এলাকায় হামলার ঘটনা ঘটে।

হামলার পর রাতে চশমা প্রতীকের প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী হাসমত উল্লাহ হাসুরে বিরুদ্ধে এ হামলার অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী শাহাদাৎ আলী।

তিনি বলেন, ওই ইউনিয়নের প্রায়ত চেয়ারম্যান শাহজালালের অসুস্থ স্ত্রীকে দেখতে ও প্রায়ত চেয়ারম্যান শাহজালালের কবর জিয়ারত করতে কুমিল্লা শহর থেকে সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু আসেন। তারা ফেরার পথে ২০/২৫ জনের একটি দল এ হামলা চালায়।

তিনি আরো বলেন, আগামী ১৭ জুলাই নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী এলাকায় বহিরাগত সন্ত্রাসীরা নিয়মতি যাতায়াত করছে। বহিরাগতরা নির্বাচনী প্রচারনায় বাঁধা দিচ্ছে। বিভিন্ন স্থানে পোস্টার, ফেস্টুন ছিড়ে ফেলছে। ভোটের দিন যেন ভোটররা কেন্দ্রে না আসে সে বিষয়ে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে আসছে। নির্বাচনকে সুষ্ঠ ও নিরপেক্ষ করতে তিনি প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেন।

নৌকা প্রতীকের প্রার্থী হাসমত উল্লাহ হাসু বলেন, মনিরুল হক সাক্কু ২০-২৫টি গাড়ী বহর নিয়ে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহাদাৎ আলীর নির্বাচনী প্রচরনায় আসে। এসময় স্থানীয়দের সাথে ঝামেলা হয়। এ বিষয়ে আমার নেতাকর্মীরা জড়িত নয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, শফিকুর রহমান মেম্বার, আঃ মমিন মেম্বার, রফিকুল ইসলাম, মোতাহের মেম্বার মিয়াজী, ওমর ফারুক চৌধূরীসহ আরো অনেকে