ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

স্ত্রীকে অনৈতিক প্রস্তাব, প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে অনৈতিক প্রস্তাবের প্রতিবাদ করায় স্বামী জসিম উদ্দিনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে আবুল কালাম সওদাগর নামে এক প্রভাবশালীর বিরুদ্ধে।

রোববার বিকেলে জেলার নাঙ্গলকোট উপজেলার পৌর সদরের কেন্দ্রা গ্রামে এ ঘটনা ঘটে।  নিহত জসিম উদ্দিন ঐ গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

নিহত জসিমের স্ত্রী মাহমুদা বেগম বলেন, কালাম সওদাগর আমাকে সবসময় তার সঙ্গে মেলামেশা করার জন্য টাকা দিতে চাইতো। আমি তাকে আমার স্বামী আছে বললেও সে অনেক সময় রাতে আমাদের বাড়িতে গিয়ে আমাকে ধর্ষণের চেষ্টা করতো। শনিবার গভীর রাতে কালাম সওদাগর আমাদের বাড়িতে গিয়ে  টচ লাইট মারলে আমার স্বামীর ঘুম ভেঙে যায়। এ সময় আমার স্বামী কালাম সওদাগরকে ধরতে চেষ্টা করলে সে দৌঁড়ে পালিয়ে যায়।

রোববার বিকেলে জসিম উদ্দিন এ ঘটনার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে কালাম সওদাগর আমার ও আমার ছেলের সামনেই তাকে এলোপাথাড়ি কিল ঘুষি মারতে থাকে। এ সময় জসিম প্রাণ ভয়ে পালাতে চাইলে হোঁচট খেয়ে পড়ে যায়। পরে আবার তাকে মারধর করা হয়। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরো বলেন, আমি স্বামী হত্যার বিচার চাই। 

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি জেনেছি। আরো খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।