ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলা, গ্রেফতার ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

চাঁদপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা ঘটনায় করা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৫ নভেম্বর) মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- এনায়েতনগর গ্রামের মামুন (৩০), দক্ষিণ ফতেপুর গ্রামের আলমগীর (৪০) ও মধ্য ঠেটালিয়া গ্রামের নিজাম উদ্দিন (৪২)।

বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কামাল।

তিনি বলেন, মামলার পরিপেক্ষিতে তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করে যাচ্ছে।

এর আগে, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মতলবে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ ওঠে। এতে স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম পাটোয়ারীসহ আটজন আহত হন। রোববার (১৪ নভেম্বর) উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের সাহেব বাজারে এ ঘটনা ঘটে। পরে চেয়ারম্যান প্রার্থী আজমল হোসেন চৌধুরীকে প্রধান আসামি এবং আরও ১৭ জনের নাম উল্লেখ করে মামলা করেন ওই স্বতন্ত্র প্রার্থী।