ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪, আহত ১০

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ জুন ২০২৩  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় একটি সড়ক দুর্ঘটনা হয়েছে। যেখানে চালকসহ নিহত হয়েছেন ৪ জন। একইসঙ্গে পিকআপ ভ্যানে থাকা ১০ জন স্কুলছাত্র আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

জানা গেছে, রোববার (১১ জুন) বিকেল ৪টার দিকে কুমিল্লা সদরের লালবাগ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ সময় ১৬ জন কিশোর ফুটবল খেলোয়াড় বহনকারী পিকআপ ভ্যানটিকে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান চাপা দেয়। 

পিকআপে থাকা সবাই স্কুলছাত্র। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় নিহতরা হলেন- পিকআপ ভ্যানচালক মোরশেদ (২৪), সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকার শাহীন আলম সৈকত (১৩), সাকিব ও ফয়সাল।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, আজ বিকেল ৪টায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লালবাগ ঢাকা-চট্টগ্রাম লেনে একটি ছোট খোলা পিকআপে করে ১৬ জন কিশোর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) খেলার উদ্দেশ্যে উপজেলা পরিষদ মাঠে যাচ্ছিল। পথিমধ্যে একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদের পিকআপটিকে চাপা দেয়। এতে চারজনের মৃত্যু হয় এবং গুরুতর আহত হয় ১০ জন। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার পরপরই থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও সদর দক্ষিণ ফায়ার সার্ভিস উদ্ধারকাজ শুরু করে। এ সময় ক্রেন দিয়ে কাভার্ডভ্যান সরিয়ে খেলোয়াড়দের উদ্ধার করা হয়। দ্রুততম সময়ের মধ্যে পাঁচটি অ্যাম্বুলেন্সে করে হতাহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ দুর্ঘটনার ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভাশিষ ঘোষ বলেন, এখন পর্যন্ত চারজন মারা গেছে বলে জানা গেছে। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। নিহতের সংখ্যা বাড়তে পারে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক আজিজুর রহমান সিদ্দিকী বলেন, এই হাসপাতালে আনার পর একজন মারা গেছে। দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক। আর বাকিরা চিকিৎসাধীন আছে।