ব্রেকিং:
বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ইভটিজিংয়ে বাধা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ইভটিজিংয়ে বাধা দেওয়ায় দুই তরুণকে আহত করেছে ইভটিজাররা। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যারাতে উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগরে এ ঘটনা ঘটে। আহতরা ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
আহতদের সূত্রে জানা গেছে, উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের জাকির হোসেনের ছেলে রিফাত ও তার সহযোগীরা স্থানীয় মেয়েদের উত্ত্যক্ত করত। এ নিয়ে একই এলাকার ফরিদ মিয়া সরকারের ছেলে ইমরান হোসেন সরকার ও উসমান মিয়ার ছেলে হৃদয় ইভটিজিংয়ে বাধা দিলে ইভটিজাররা ক্ষিপ্ত হয়ে তাদের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে ইমরান হোসেন ও হৃদয়কে আহত করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতরা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।