ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

একমাত্র শেখ হাসিনা দেশের কথা ভাবেন: কাদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০  

একমাত্র আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবেন এবং মানুষের জন্য কাজ করেন বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, গত এক যুগে শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। আওয়ামী লীগ দেশের জনগণের জন্য রাজনীতি করে। দেশের মানুষই আওয়ামী লীগের মূল শক্তি। তারাই দলকে ক্ষমতার আসনে বসিয়েছে। 

সদ্য সমাপ্ত দুই উপ-নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করে ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি জিতলে নির্বাচন কমিশন ভালো। আর না জিতলে কারচুপি ও নির্বাচন কমিশনকে অভিযুক্ত করে তারা। 

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে ভোটার উপস্থিতি কম ছিল। তবে সিরাজগঞ্জে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গতকালের (বৃহস্পতিবার) নাশকতা প্রমাণ করে বিএনপি রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দল। বৈশ্বিক সংকটকালে তাদের ধারাবাহিক নাশকতা জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেয়া হবে। দেশের মানুষের জানমাল রক্ষায় কোনো নাশকতা সহ্য করা হবে না। 

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, তারা শান্তিপূর্ণ আন্দোলন করতে পারে না বলে নাশকতা সৃষ্টি করে। তাদের উদ্দেশ্য দেশের মানুষকে আগুনে পুড়িয়ে মেরে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, দফতর সম্পাদক বিল্পব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর প্রমুখ।