ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

কসবায় একজনকে কুপিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পূর্ব বিরোধের জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার ভোরে উপজেলার খাড়েরা ইউনিয়নের খাড়েরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. আবু বক্কর কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের খাড়েরা গ্রামের আলফাজ আলীর ছেলে।

কসবা উপজেলার খাড়েরা গ্রামের রুকু মিয়ার পরিবারের সঙ্গে একই এলাকার আলফাজ আলীর পরিবারের পূর্ব বিরোধ চলে আসছিলো। এরই জেরে সোমবার ভোরে রুকু মিয়ার পরিবারের লোকেরা আলফাজ আলীর ছেলে আবু বক্করকে কুপিয়ে হত্যা করে। 

এ ব্যাপারে কসবা থানার ওসি মো. আলমগীর ভূঁইয়ার সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো থানায় কোনো মামলা হয়নি।