ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

কারাবন্দীর সঙ্গে বিয়ে, স্ত্রীর স্বীকৃতি পেলেন আয়েশা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

কারাবন্দীর সঙ্গে বিয়েতে অবশেষে সন্তানের পিতৃপরিচয় ও স্ত্রীর স্বীকৃতি পেলেন গাজীপুরের শ্রীপুরের আয়েশা খাতুন। শনিবার কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে এ বিয়ে হয়।

আয়েশা খাতুন শ্রীপুরের চিনাশুখানিয়ার আব্দুল কাদিরের মেয়ে। কারাবন্দী স্বপন মিয়া একই এলাকার আব্দুল হকের ছেলে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার বাহারুল ইসলাম জানান, স্বপন মিয়ার সঙ্গে আয়েশা খাতুনের প্রেম ছিলো। দুই বছর আগে শারীরিক সম্পর্কে তিনি গর্ভবর্তী হন। কিন্তু স্বপন মিয়া তাদের সম্পর্ক অস্বীকার করেন। উপায় না পেয়ে আয়েশা শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই মামলায় ২০১৮ সালের ১৮ ডিসেম্বর থেকে কারাগারে রয়েছেন স্বপন। বছরখানেক পর একটি ছেলে হয় আয়েশার। পরে আয়েশাকে স্ত্রীর মর্যাদা ও শিশুকে পিতৃত্বের স্বীকৃতি দেয়ার প্রতিশ্রুতি দেন স্বপন মিয়া। ২৮ জানুয়ারি হাইকোর্ট তাদের বিয়ের নির্দেশ দেন।

জেলার বাহারুল আরো জানান, পুলিশি হেফাজতে থাকা তাদের বিয়ে সম্পন্ন হয়। বৃহস্পতিবার বিয়ের প্রমাণপত্র আদালতে পৌঁছালে আদালতের নির্দেশ অনুযায়ী শনিবার বিকেলে কারাগারে ধর্মীয় নিয়ম অনুযায়ী বিয়ে সম্পন্ন করা হয়েছে।