ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির উদ্যোগে আলোচনাসভা ও মিলাদ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২৩  

মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরবেলা কুমিল্লা জেলা আইনজীবী সমিতি ভবনের ৭নং হল রুমে জেলা আইনজীবী সমিতির আয়োজনে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.) এর তাৎপর্য তুলে ধরে আলোচনাসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আবু তাহের এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুমিল্লা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসান। এছাড়াও বক্তব্য রাখেন- জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সৈয়দ আব্দুল্লাহ (পিন্টু), কুমিল্লা জেলা পিপি ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মোঃ জহিরুল ইসলাম সেলিম, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোঃ মোহাম্মদ ইসমাইল ও জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ এয়াকুব আলী চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে প্রধান আলোচনা করেন কুমিল্লা চকবাজার ইসলামিয়া আলিয়া কামিল মাদরাসা'র সহকারী অধ্যাপক এবং কুমিল্লা কান্দিরপাড় জামে মসজিদ ও কেন্দ্রীয় ঈদগাহ্ এর প্রধান ইমাম ও খতিব আলহাজ্ব হাফেজ মুফতি মোহাম্মদ ইব্রাহিম ক্বাদেরী। এসময় মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুমিল্লা বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মোঃ ইমাম হাসান, বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক মোঃ মাজহারুল হক, বিজ্ঞ সিনিয়র বুড়িচং সহকারী জজ আদালতের বিচারক তৌফিকুল ইসলাম ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আদালতের বিচারক মোহাম্মদ আবু বকর সিদ্দিক।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি এডভোকেট মোঃ জহিরুল হক। সবশেষে অনুষ্ঠানে আগত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়। এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির অন্যান্য নেতৃবৃন্দসহ প্রায় তিন শতাধিক বিজ্ঞ আইনজীবী এবং কর্মকর্তা-কর্মচারীগণ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেলা আইনজীবী সমিতির রিক্রিয়েশন, কালচারাল এন্ড সোশ্যাল ওয়েলফেয়ার সেক্রেটারি এডভোকেট কাজী আবদুল কাইয়ুম মিন্টু।