ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

কুমিল্লা স্টেডিয়ামে মোহামেডানকে ১-০ গোলে হারিয়েছে বসুন্ধরা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৩  

দরিয়েলতনের শেষ মিনিটের গোলে স্বস্তির জয় পেয়েছে বসুন্ধরা কিংস। দ্বিতীয়ার্ধের যোগ করা শেষ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১-০ গোলের এই জয় পায় বসুন্ধরা কিংস।  ফলে লীগে টানা অষ্টম ম্যাচ জিতল বসুন্ধরা  কিংস। ৮ ম্যাচে শতভাগ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস। সাত ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে মোহামেডান।
 
শুক্রবার(৩ ফেব্রুয়ারি) বিকেলে কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে প্রথমার্ধে একাধিক সুযোগ তৈরি করেও গোল করতে পারেনি বসুন্ধরা কিংস। পঞ্চম মিনিটে দরিয়েলতন গোমেজের বাইসাইকেল কিক ক্রসবারে লেগে ফিরলে এগিয়ে যাওয়া হয়নি কিংসের।

দ্বিতীয়ার্ধে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ৫৪তম মিনিটে সতীর্থের আড়াআড়ি পাসে গোলমুখ থেকে টোকা নিতে পারেননি ভেনেজুয়েলার ফরোয়ার্ড দানিয়েল ফেবলেস। ম্যাচ যখন ড্র'য়ের পথে তখনি কিংসের ত্রাতা হয়ে আসেন দরিয়েলতন গোমেজ। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের শেষ মিনিটে রবসন রোবিনহোর কর্নারে হেডে লক্ষ্যভেদ করেন দরিয়েলতন। লিগে এটি তার সপ্তম গোল।