ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রামের সন্দ্বীপ ও বোয়ালখালীতে ভোট ২০ সেপ্টেম্বর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২১  

আগামী ২০ সেপ্টেম্বর চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার ১২টি ইউনিয়ন ও বোয়ালখালী পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার এ নির্বাচনের তারিখ ঘোষণা করেন নির্বাচন কমিশনের সচিব হুমায়ুন কবীর খোন্দকার।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

তিনি জানান, ২০ সেপ্টেম্বর বোয়ালখালী পৌরসভায় নির্বাচন সংক্রান্ত চিঠি নির্বাচন কমিশন থেকে রিটার্নিং অফিসারের কাছে পাঠানো হয়েছে। এছাড়াও একইদিন সন্দ্বীপের ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। অন্যান্য ইউনিয়নের নির্বাচনের জন্য ভোটার তালিকা ও ভোটকেন্দ্র নির্ধারণের প্রস্তুতি রয়েছে।

এর আগে, গত ২১ জুন সন্দ্বীপের ১৩টি ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতিতে তা স্থগিত করা হয়।

জানা গেছে, প্রথম দফায় সন্দ্বীপে নির্বাচনের তারিখ ঘোষণার পর মিরসরাই, সীতাকুণ্ড, ফটিকছড়ি, হাটহাজারী, রাউজান, রাঙ্গুনিয়া, বোয়ালখালী, পটিয়া, কর্ণফুলী, আনোয়ারা, চন্দনাইশ, সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার ১৪৯ ইউনিয়নে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচন সংক্রান্ত তথ্য নির্বাচন কমিশনে পাঠানো হয়েছে।

২০ সেপ্টেম্বর সন্দ্বীপের যেসব ইউনিয়নে নির্বাচন হবে- বাউরিয়া, গাছুয়া, সন্তোষপুর, আমানউল্ল্যা, হরিশপুর, রহমতপুর, আজিমপুর, মুছাপুর, মাইটভাঙ্গা, সারিকাইত, মগধরা ও হারামিয়া।