ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

চৌদ্দগ্রামে পৃথক অভিযানে আটক ৫; মাদক উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই চোর ও দুই মাদককারবারীসহ পাঁচজনকে আটক করেছে। এসময় ১০ কেজি গাঁজা, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ বোতল স্কাফ সিরাপ উদ্ধার করা হয়। শনিবার দুপুরে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, শুক্রবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বাতিসা  ইউনিয়নের কালিকাপুর মধ্যম পাড়া এলাকায় কাঁচা রাস্তার উপর থেকে অজ্ঞাতনামা ২ জন আসামীর ফেলে যাওয়া ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসকের চট্টগ্রামমুখী লেনের আমানগন্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আব্দুর রহিম (৩৭) নামের এক মাদককারবারীকে গ্রেফতার করা হয়। আবদুর রহিম চট্টগ্রাম ফটিকছড়ির উপজেলার দাতমারা ইউনিয়নের সুবলছড়ি গ্রামের নুরুল ইসলামের ছেলে। চৌদ্দগ্রাম পৌরসভাস্থ জয়ন্তীনগর এলাকা থেকে নুরুন নবী (৩০) নামের এক মাদক কারবারীকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫০ বোতল এস্কাফ সিরাপ উদ্ধার করা হয়। সে চৌদ্দগ্রাম পৌরসভার সোনাকাটিয়া (পেশকার বাড়ী) গ্রামের এম আব্দুল বারিকের ছেলে।
উপজেলার কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ ছপুয়া নামক স্থানে ইসলামীয়া হোটেলের সামনে থেকে জিএস ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস (রেজিঃ নং-যশোর-ব-১১-০২২১) থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় বাসের সুপার ভাইজার খুলনা জেলার তেরখাদা থানার আজুগড়া গ্রামের বায়েজিদ আহমেদের ছেলে মোঃ আল আমিন প্রকাশ লিটন(৪৩)কে আটক করে পুলিশ।