ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

চৌদ্দগ্রামের আওয়ামী লীগের পথসভায় মুজিবুল হক এমপি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২৩  

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক এমপি বলেছেন, দেশের উন্নয়ন ও সংহতির রক্ষার জন্য আগামী নির্বাচনকে সামনে রেখে সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান করছি। জামাত বিএনপির সহ কোন অপশক্তি দেশে কোন সহিংসতা করতে না পারে সেজন্য সকলকে সতর্ক থাকতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে মজিবুল হক এমপি বলেন, এক সময় চৌদ্দগ্রামের কাকড়ি নদীর উত্তর পাশের এই রামচন্দ্রপুর গ্রামটি ছিল বিচ্ছিন্ন ও অবহেলিত একটি দ্বীপ। আমি নির্বাচিত হয়ে গ্রামবাসীর সকল দাবি বাস্তবায়ন করেছি। গ্রামের দুই প্রান্তে নদীর উপর ২ টি ব্রীজ, রাস্তা পাকা, বিদ্যুত সংযোগ, শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক ভবন, ঈদগাহ মাঠ পাকা সহ সকল উন্নয়ন কাজ আমি করে দিয়েছি । আজ গ্রামজুড়ে ৫৩ টি সিসি ক্যামেরা স্থাপন উদ্বোধন করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা গ্রাম হবে শহর।  সেই প্রেক্ষিতে এই গ্রামটিতে শহরের সকল সুযোগ সুবিধা প্রতিষ্ঠিত করা হয়েছে।
রামচন্দ্রপুর একটি গ্রাম, একটি কেন্দ্র, একটি ওয়ার্ড। এ গ্রামের মানুষ আমাকে কথা দিয়েছেন আগামী নির্বাচনে ৮০ শতাংশ ভোট নৌকার পক্ষে আমাকে দিবেন। আমি অপেক্ষায় থাকলাম।
তিনি গ্রামবাসীর উদ্দেশ্যে আরও বলেন, আগামী নির্বাচনে যদি আমি আবারও নির্বাচিত হই আপনাদের ছোটখাটো সকল কাজ করে দেব। এ সময় তিনি নেতাকর্মীদেরকে কেন্দ্র কমিটি গঠন সহ নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করার জন্য নির্দেশ প্রদান করেন।
তিনি গতকাল শুক্রবার বিকেলে চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর ঈদগাহ মাঠে ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কাশিনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে এবং কাশিনগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল মোতালেবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার,চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন পাটোয়ারী,ইসহাক খান,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা ম-লীর সদস্য আবু তাহের, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী ড.আবদুল মান্নান ভূঁইয়া,কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম,উজিরপুর ইউপি চেয়ারম্যান নাঈমুর রহমান মজুমদার মাছুম,ঘোলপাশা ইউপি চেয়ারম্যান এ কে খোকন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম,কামরুল হাসান মুরাদ, কামরুল আলম মোল্লা, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফয়েজুন্নেছা আমিন,কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,কশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক হাজারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ,৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল খালেক , হাবিবুর রহমান ফটিক, ইউপি সদস্য আলমগীর হোসেন প্রমুখ।
সন্ধ্যায় কালিকাপুর ইউনিয়নের রাজার বাজারে পৃথক পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুজিবুল হক এমপি ।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল,কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, উজিরপুর ইউপি চেয়ারম্যান নাঈমুর রহমান মজুমদার মাছুম,চৌদ্দগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আব্দুস ছাত্তার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুল হালিম চৌধুরী নিজাম,সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা সেলিম সামস, কালিকাপুর ইউপি সদস্য মোশাররফ হোসেন লিটন, জাফর আহমেদ ,এডভোকেট কবির হোসেন খান, চৌদ্দগ্রাম পৌরসভার কাউন্সিলর মিজানুর রহমান।
মুজিবুল হক এমপি সকালে কাশিনগর বাজারস্থ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। তিনি কাশিনগর ইসলামিয়া মাদ্রাসা মসজিদ এর জুমার নামাজ আদায় শেষে মাদ্রাসার শিক্ষক অভিভাবকদের সাথে মতবিনিময় অংশগ্রহণ করেন। এরপর তিনি কাতালিয়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মাইনুদ্দিনের বাড়িতে সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।