ব্রেকিং:
বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ছাত্রলীগকে হলের সৌন্দর্যবর্ধন করতে বললেন প্রধানমন্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২২  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোর সৌন্দর্যবর্ধন ও সবুজায়নের জন্য ছাত্রলীগ নেতৃবৃন্দের প্রতি নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সাথে ভিডিওকলে আলাপকালে সৌন্দর্যবর্ধনে গুরুত্ব দিতে বলেন প্রধানমন্ত্রী।

PM-Videocall

ভিডিওকলে কথা বলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ইত্তেফাককে বলেন, 'সকালে হল কমিটির বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর সাথে বিস্তারিত আলাপ হয়েছে৷ আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে হল কমিটি গঠনের প্রক্রিয়া সম্পর্কে অবহিত করেছি। তখন তিনি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো সবুজায়ন করার জন্য এবং হলগুলোর সৌন্দর্যবর্ধন করতে বলেন। হলের সামনে ফুলের বাগান করার কথা বলেন।'

প্রধানমন্ত্রীর সাথে আলাপের পর নিজ নিজ ফেসবুক টাইমলাইনে হল কমিটির তালিকা দিয়ে পোস্ট দেন এ চার নেতা। আগামী এক বছরের জন্য ১৮টি হল ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।