ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

তিতাস কলাকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি বহিষ্কার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মার্চ ২০২৩  

কুমিল্লার তিতাস উপজেলায় দলীয় শৃঙ্খলা বঙ্গের অভিযোগে কলাকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী  মোহাম্মদ হানিফকে বহিষ্কার করেছে উপজেলা বিএনপ।
আজ ৯মার্চ বৃহস্পতিবার বিকেলে তিতাস  উপজেলা বিএনপির আহ্বায়ক মো.ওসমান গনি ভূইয়া ও সদস্য সচিব মেহেদী হাসান সেলিম এর স্বাক্ষরিত দলীয় প্যাডে এই বহিষ্কারাদেশ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করাহয়।
বহিষ্কার পত্রে উল্লেখ করা হয়েছে, গত ১০জানুয়ারি তিতাস উপজেলা বিএনপির (দলীয়)রেজুলেশনের বিরুদ্ধে বক্তব্য প্রদান,বিগত দিনে কেন্দ্র ঘোষিত দলীয় কর্মসূচিতে অংশ গ্রহণ না করা, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দলীয় কার্যক্রম ব্যাহত করা এবং সুশৃঙ্খল তিতাস উপজেলা বিএনপিকে ভাঙ্গনের অপচেষ্টায় লিপ্ত থাকায়,বিএনপির গঠনতন্ত্রের ৫(গ)ধারা মোতাবেক দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে কলাকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী মোহাম্মদ হানিফকে বহিষ্কার করা হয়েছে।
এবিষয়ে জানতে সদ্য বহিষ্কৃত সভাপতি গাজী মোহাম্মদ হানিফের নিকট জানতে চাইলে, তিনি বলেন,আমি লোকমুখে জেনেছি কিন্তু এখন পর্যন্ত কোনো চিঠি পাইনি।
তিতাস উপজেলা বিএনপির সদস্য সচিব মেহেদী হাসান সেলিম এর নিকট জানতে চাইলে তিনি বলেন, দলীয় গঠনতন্ত্র না মানার কারনে তাকে বহিষ্কার করা হয়েছে।
আহ্বায়ক মো. ওসমান গনি ভূইয়া বলেন, কলাকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী মোহাম্মদ হানিফকে বার বার সতর্ক করার পরও তিনি তার অবস্থান থেকে সরে আসেননি এবং তিতাস উপজেলা বিএনপিকে বিভক্ত করার চেষ্টায় লিপ্ত থাকার অভিযোগে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিষ্কার করা হয়েছে।