ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

দাউদকান্দিতে নিরাপদ দূরত্বে পুলিশের ত্রাণ বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

কুমিল্লার দাউদকান্দিতে কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মডেল থানা পুলিশ।

শনিবার সকালে মিলিটারী মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এক হাজার পরিবারের মাঝে চাল, ডাল, পিয়াজ, তেল, লবন, হলুদ, মরিচ, সাবান ও আলু এক সাথে বস্তা করে বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আ’লীগ সভাপতি আহসান হাবীব চৌধুরী লীল মিয়া, সুন্দুলপুর মডেল ইউপি চেয়ারম্যান মাসুদ আলম ও প্যানেল মেয়র রকিব উদ্দিন প্রমূখ।
ওসি রফিকুল ইসলাম জানান, দাউদকান্দি পৌরসভাসহ ১৫টি ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে কর্মহীন একহাজার দিন মজুরের তালিকা করা হয়েছে।

শনিবার নিরাপদ দূরত্ব বজায় রেখে রেখে চাল, ডাল, পিয়াজ, তেল, লবন, হলুদ, মরিচ, সাবান ও আলু এক সাথে বস্তা করে তাদেরকে কর্মহীন ও দুস্থদের মাঝে বিতরণ করা এবং নিরাপদে বাড়ীতে যাওয়ার ব্যবস্থা করে দিয়েছি। যেসমস্ত পরিবারে ছোট শিশু রয়েছে তাদের জন্য দুধের ব্যবস্থা করা হবে এবং এ কার্যক্রম অব্যাহত রাখবেন বলে জানান তিনি।