ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

দুপুরের খাবার ও পরিবহন সুবিধাসহ চাকরি, বেতন ৫০০০০

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

রেনেটা লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। ফার্মাসিউটিক্যালস কোম্পানিটি তাদের ডাটা সায়েন্স বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবে।

পদের নাম : সফটওয়্যার ডেভেলপার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : স্নাতক পাস থাকতে হবে। বেসিক মেশিন লার্নিং, জাভা স্ক্রিপ্ট, এইচটিএমএল৫/সিএসএস৩/ এসকিউএল সার্ভারার, রেস্ট এপিআই ও অ্যাপ ডেভেলপমেন্ট বিষয়ে দক্ষতা থাকতে হবে।

পদটিতে আবেদন করার জন্য ৬ মাস থেকে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। 

আবেদন যেভাবে : আগ্রহীদের সিভি পাঠাতে হবে অনলাইনে। সিভি পাঠানোর ঠিকানা : [email protected]

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৩৫০০০-৫০০০০ টাকা। এছাড়াও উৎসব ভাতা, গ্র্যাচুয়েটি, জীবন বিমা, দুপুরের খাবার ও পরিবহন সুবিধা প্রদান করা হবে।