ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

দেবিদ্বারে একই দিনে তিনজনের আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩  

কুমিল্লার দেবিদ্বারে একই দিনে পৃথক তিনটি স্থানে আত্মহত্যার ঘটনায় তিন লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার  সকালে উপজেলার বারুর, গোপালনগর ও বড়শালঘর এলাকা থেকে মরদেহ তিনটি উদ্ধার করে থানায় আসে পুলিশ। এ বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর।
পুলিশ ও স্থানীয়  সূত্রে জানা গেছে, উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বারুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে হাবিবুর রহমান (২৫) মঙ্গলবার রাত ৮ টায় কীটনাশক ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। স্বজনেরা টের পেয়ে  আশংঙ্কাজনক অবস্থায়  হাবিবকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) নেওয়ার পথে মারা যায়। হাবিব পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।


এদিকে,  বুধবার সকালে উপজেলার সিএন্ডবি বাস স্টেশনের পূর্ব পাশে গোপালনগর সড়কের পাশে একটি গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত হিন্দু ব্যক্তি (৫০)’র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরণে জলপাই রং এর শার্ট এবং চেক লুঙ্গী ছিল। সকালে পথচারিরা গাছের ডালে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখে পুলিশকে খবর দিলে তাঁরা এসে  মরদেহ উদ্ধার করে। উপস্থিত অনেকেই ধারণা করছেন, তাকে হত্যাপূর্বক এ নির্জন এলাকায় গাছের ডালে ঝুঁলিয়ে রেখে গেছে। তবে প্রাথমিক ভাবে পুলিশের ধারণা সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
অপরদিকে, একই দিন ভোরে উপজেলার বড়শালঘর গ্রামের বাগানপাড়া এলাকার খলিলুর রহমানের কন্যা তামান্না আক্তার (২১) ঘরের তীরের সাথে রশি বেধে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তামান্না স্থানীয় একটি হাফেজিয়া মাদ্রাসায় লেখা পড়া করতো। পুলিশ বলছে,  পারিবারিক কলহ বা প্রেম সংক্রান্ত কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে।  
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ কমলকৃষ্ণ ধর জানান, বুধবার একই দিনে তিনটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে ২ জন ফাঁসিতে এবং একজন কীটনাশক ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। সুরতহাল রিপোর্ট তৈরি ও পৃথক তিনটি অপমৃত্যু মামলা দায়ের পূর্বক মরদেহ গুলো ময়নাতদন্তের জন্য দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।