ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

দেশের উন্নয়নে সবাইকে ভূমিকা রাখার আহ্বান অর্থমন্ত্রীর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ জুলাই ২০২৩  

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। উন্নত বিশ্বে বাংলাদেশ আজ রোল মডেল।

সরকার প্রধানের সঙ্গে আপনারাও দেশের এই উন্নয়নে ভূমিকা রাখবেন।

 

রোববার (২ জুলাই) কুমিল্লার নাঙ্গলকোটে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে মানুষের কল্যাণে কাজ করব। কে কতটুকু ওপরে উঠবে এটা আল্লাহর পক্ষ থেকে নির্ধারিত। আপনারা আমার ভাই, আমি আপনাদের সঙ্গে দেখা করতে বারবার ছুটে আসব।

তিনি বলেন, নাঙ্গলকোটে এক সময় কিছুই ছিল না। আজ নাঙ্গলকোটের মানুষের কোনো কিছুর অভাব নেই। শতভাগ বিদ্যুৎ, যেদিকে তাকাই বড় বড় ভবন, স্কুল কলেজ ও সড়কের প্রায় শতভাগ কাজ শেষ। আপনাদের এলাকার উন্নয়নে যেসব কাজ বাকি আছে, আমি কথা দিয়ে গেলাম সব কাজ সমাপ্ত করব।

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে যত উন্নয়ন হয়েছে শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু কন্যার হাতকে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহবুব, নাঙ্গলকোট-চৌদ্দগ্রাম সার্কেল এএসপি জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবু ইউছুফ প্রমুখ।