ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

নাঙ্গলকোটে বিআরটিএ’র অভিযানে ৪ সিএনজি জব্দ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২৩  

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) কুমিল্লা অফিসের তত্বাবধায়নে মঙ্গলবার সকালে জেলার নাঙ্গলকোট পৌরসদরের লোটাস চত্ত্বর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ছিলেন নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল হক। অভিযান চলাকালে বিভিন্ন যানবাহন থেকে ১০হাজার টাকা জরিমানা আদায় ও ৪টি রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি চালিত অটোরিক্সাকে ডাম্পিং এর জন্য থানায় প্রেরণ করা হয়। অভিযান পরিচালনা কালে, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) সহকারী পরিচালক আব্দুল মান্নান, বিআরটিএ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও নাঙ্গলকোট থানা উপ-পরিদর্শক কামাল হোসেন এবং সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল হক বলেন, অবৈধ যানবাহন চালকদের হুশিয়ার করতে অভিযানটি পরিচালনা করা হয়েছে। যে সকল যানবাহনের রেজিষ্ট্রিশন নেই ওই গাড়ী গুলো আটক করতে এখন থেকে নিয়মিত বিআরটিএ অভিযান অব্যাহত থাকবে।