ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

নিখোঁজের একদিন পর পুকুরে মিলল ২ শিশুর লাশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। ইয়াসিন আরাফাত ও আব্দুল্লাহ আল নোমান নামে ছয় বছর বয়সী শিশু দুটি সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল।

মঙ্গলবার সকালে পৌরসভার উত্তরপাড়া এলাকা নজরুল মিয়ার বাড়ির পাশের পুকুর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী।

পুলিশ জানায়, পৌরসভার উত্তরপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে আরাফাত ও মাহফুজ হকের ছেলে নোমান সোমবার সন্ধ্যায় মাগরিবের নামাজের সময় বাড়ির পাশে পুকুর ঘাটে খেলছিল। এরপর থেকে তাদের খুঁজে পাওয়া যায়নি। সন্ধ্যায় পুকুরে অনেক খোঁজাখুঁজি করেও তাদের উদ্ধার করতে পারেনি। পরে মঙ্গলবার সকালে দু’জনের লাশ পানিতে ভেসে ওঠে। 

আরাফাত ও নোমান স্থানীয় একটি স্কুল ও মাদরাসায় প্রথম শ্রেণিতে পড়তো।

এসআই রিয়াজ হোসেন বলেন, দুপুরে লাশ দাফনের পর আমরা সংবাদ পেয়েছি। এরপর শিশুর অভিভাবকের সঙ্গে কথা বলেছি। তাদের কোনো অভিযোগ নেই।