ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে পর্দা উঠল বঙ্গবন্ধু জেলা ফুটবল লিগের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৩  

দীর্ঘ তিন বছর পর নোয়াখালীতে পর্দা উঠল বঙ্গবন্ধু জেলা ফুটবল লিগের। রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেলে শহীদ ভুলু স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে খেলার উদ্বোধন করেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

নোয়াখালী জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে ও প্রাইম ওয়েল টায়ার লিমিটেডের পৃষ্ঠপোষকতায় টুর্নামেন্টে ৭টি ক্লাব অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় ব্রাদার্স ইউনিয়ন নোয়াখালী ও সানরাইজ স্পোর্টিং ক্লাব অংশগ্রহণ করে।

উদ্বোধনী বক্তব্যে একরামুল করিম চৌধুরী বলেন, করোনার কারণে দীর্ঘদিন পরে হলেও জেলায় এ আসরটি পুনরায় শুরু হওয়ায় অনেকে খুশি হয়েছি। মন সতেজ রাখতে খেলাধুলার বিকল্প নেই। আমার পক্ষ থেকে ৭টি ক্লাবকে নগদ ৫০ হাজার টাকা করে দিলাম। জেলা ছাড়াও বিভিন্ন তৃণমূল পর্যায়ে খেলাধুলা চলমান রাখা জরুরি। সবসময় আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

নোয়াখালী জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে এসময় জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি দেওয়ান মাহবুবুর রহমান,পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।