ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

পুলিশের উপর হামলা করে আসামী ছিনতাই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২৩  

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের উপর হামলা চালিয়ে এক আসামীকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এসময় হামলায় ৩ পুলিশসহ চারজন আহত হয়েছেন। বুধবার (১৬ আগস্ট) বিকেলে উপজেলার কনকাপৈত ইউনিয়নের চন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন- কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: আজিম উদ্দিন, মো: জাকির হোসেন, কনস্টেবল আবু সিদ্দিক ও গাড়ি চালক সাইফুল ইসলাম। আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমা। তিনি জানান, বুধবার বিকাল ৪টার দিকে কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আজিম উদ্দিন ও জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি গ্রামের হাজী আবুল হাশেম ডিলারের ছেলে দাঙ্গা-হাঙ্গামা ও ডিজিটাল নিরাপত্তা আইনসহ ৩ মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি কাজী এমদাদকে আটক করে। আটকের পর পুলিশ সিএনজি অটোরিকশায় করে আসামিকে নিয়ে আসার সময় কনকাপৈত ইউনিয়নের চন্দ্রপুর এলাকায় আসামির বড় ভাই কাজী ইকবাল হোসেনের নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী মোটরসাইকেল যোগে এসে পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে আসামিকে ছিনতাই করে নিয়ে যায়। হামলায় ৩ পুলিশ সহ চারজন আহত হয়েছে। পরে পুলিশের অপর একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
তিনি আরো জানান,হামলার ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন। ছিনতাইকৃত আসামী সহ হামলার ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।
এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম বলেন, আসামি ছিনতাই ও পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনা আমরা জেনেছি। এ বিসয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং ছিনিয়ে নেওয়া আসামিসহ অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।