ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২৩  

কুমিল্লায় পুলিশের ওপর হামলা করে গ্রেপ্তারকৃত আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় ৩ পুলিশসহ মোট চারজন আহত হন। বুধবার (১৬ আগস্ট) বিকেলে জেলার চৌদ্দগ্রাম উপজেলার করপাটি এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- চৌদ্দগ্রাম থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আজিম উদ্দিন, জাকির হোসেন, কনস্টেবল আবু ছিদ্দিক ও সিএনজি চালিত অটোরিকশা চালক সাইফুল ইসলাম। 

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা।

ওসি জানান, চৌদ্দগ্রাম থানার কনকাপৈত গ্রামের আবুল হাশেম ডিলারের ছেলে কাজী এমদাদের বিরুদ্ধে দাঙ্গাহাঙ্গামা ও ডিজিটাল নিরাপত্তা আইনে তিনটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তিনি দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন। বুধবার বিকেলে কাজী এমদাদ ওই ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক আজিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। 

পরে কাজী এমদাদকে চৌদ্দগ্রাম থানায় নিয়ে আসার সময় করপাটি এলাকায় পৌঁছালে তার অনুসারীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়। এ সময় থানার সহকারী উপপরিদর্শক আজিম উদ্দিন, জাকির হোসেন, কনস্টেবল আবু বকর ছিদ্দিক ও সিএনজি চালিত অটোরিকশা চালক সাইফুল ইসলাম আহত হন। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে। ছিনিয়ে নেওয়া আসামি এবং পুলিশের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।