ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

প্রিয় শিক্ষককে হেলিকপ্টারে ঘুরিয়ে বিদায় দিলেন শিক্ষার্থীরা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২৩  

হেলিকপ্টারে ঘুরিয়ে, মোটর শোভাযাত্রা ও ফুল ছিটিয়ে প্রিয় শিক্ষক মো. হারুনুর রশীদকে বিদায় জানিয়েছেন বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

রোববার সকালে কুমিল্লার দেবিদ্বার উপজেলার আবদুল্লাহপুর হাজি আমির উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. হারুনুর রশীদকে এমন রাজকীয় বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এ দিনই তার শেষ কার্মদিবস ছিল। দীর্ঘ ৩০ বছর পর শিক্ষকতা শেষে অবসরে গেলেন এই শিক্ষক।

মো. হারুনুর রশীদ দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ি গ্রামের ডা. আবু মুসার ছেলে। তিনি ১৯৯১ সালের ৮ জুন ঐ বিদ্যালয়ে বিএসসি পদে শিক্ষকতা শুরু করেন।

প্রিয় এই শিক্ষককে বিদায় জানাতে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা রাজকীয় বিদায় সংবর্ধনার আয়োজন করেন। সকালে হেলিকপ্টারে প্রিয় স্যারকে নিয়ে বিদ্যালয় এলাকায় বেশ কয়েকটি চক্কর দেন তারা। পরে গাড়ি বহর নিয়ে আসেন বিদ্যালয় মাঠের সংবর্ধনা মঞ্চে। সেখানে ঐ শিক্ষককে দেওয়া হয় ফুলেল
সংবর্ধনা।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক মো. হারুনুর রশীদ বলেন, এ বিদায়ের দিনটির কথা আমার সারাজীবন মনে থাকবে। এ বিদ্যালয় থেকে শিক্ষার আলো নিয়ে আজ অনেকেই দেশ-বিদেশে প্রতিষ্ঠিত। ৩০ বছরের শিক্ষকতা জীবনে এটাই আমার সার্থকতা। আমি সবারর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

আব্দুল্লাহপুর হাজি আমির উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সভাপতি ইঞ্জিনিয়ার মো. জাকির হোসেন মোল্লা বলেন, স্যারের পাওনা সম্মাননা এটা। দিনটি আমাদের জীবনে স্মরণীয় হয়ে থাকবে।