ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বরুড়ার সাত্তার হত্যা মামলার পাঁচ আসামি গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার বরুড়ায় জমির দখল নিয়ে দ্বন্দ্বে আলোচিত জোড়া খুনের ঘটনায় নিহত আবদুস সাত্তারের স্ত্রীর দায়ের করা মামলায় ৫ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১১, কুমিল্লা ও র‌্যাব-২, আগারগাঁও, ঢাকার একটি আভিযানিক দল গত ১৮ সেপ্টেম্বর সকালে কুমিল্লার দাউদকান্দি থানার টোল প্লাজা এলাকায় একটি যৌথ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১১ কুমিল্লার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেÑ হত্যা মামলার ৪ নং আসামী ইমন ওরফে রিমন (২০), ৬ নং আসামী আব্দুর রাজ্জাক (৪৫), ৭ নং আসামী সেকান্দার আলী (৬০), ৮ নং আসামী জয়নাল (৪৬), ৯ নং আসামী আজাদ (৪০)। তারা সকলেই জলগাঁও গ্রামের বাসিন্দা। গ্রেফতারকৃত আসামিদের বরুড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
জানতে চাইলে বরুড়া থানার ওসি ফিরোজ হোসেন বলেন, সাত্তার হত্যা মামলার ৫ আসামিকে গ্রেফতার করে র‌্যাব আমাদের কাছে হস্তান্তর করেছে। আমরা তাদেরকে আদালতে সোপর্দ করেছি।
এর আগে গত ১ আগস্ট শুক্রবার কুমিল্লার বরুড়া উপজেলার জলগাঁও গ্রামে জমির দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ২জন নিহত হন। এ ঘটনায় আরো অন্তত ৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে। নিহতরা হচ্ছেন  জালগাঁও গ্রামের জামাল হোসেনের পুত্র খোরশেদ আলম (৩৫)ও একই গ্রামের মৃত হাসান আলীর পুত্র আবদুস সাত্তার (৬০)। এ ঘটনায় বরুড়া থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের করা হয়। এই দুই মামলায় পুলিশ ও র‌্যাব যৌথভাবে মোট ১০ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে সাত্তার হত্যা মামলায় ৭ জন এবং খোরশেদ হত্যা মামলায় ৩ জন গ্রেফতার হয়েছে।