ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশকে পাকিস্তান বানানো বিএনপির মূল উদ্দেশ্য

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ জুলাই ২০২৩  

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি একেক সময় একেক তত্ত্ব নিয়ে হাজির হয়। তারা সংবিধানের বাইরে গিয়ে বিভিন্ন দফা দিয়ে আন্দোলনের নামে নাশকতা করে। জনসমর্থনহীন বিএনপি পরাজয় নিশ্চিত জেনেই বিদেশিদের দ্বারে দ্বারে ধরনা দিচ্ছে। তাদের মূল উদ্দেশ্য পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসে বাংলাদেশকে পাকিস্তান বানানো।

শনিবার (১৫ জুলাই) দিনব্যাপী শরীয়তপুরের সখিপুর থানার চরভাগায় বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া অডিটোরিয়ামে থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সখিপুর থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রায় ১৪০০ নেতাকর্মী অংশগ্রহণ করেন। এসময় তৃণমূলের ৫১ জন নেতাকর্মী বক্তব্য রাখেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, গণবিরোধী রাজনীতির কারণেই বিএনপি আজ গণধিকৃত দলে পরিণত হয়েছে। আর আওয়ামী লীগ জনগণের সমর্থন নিয়ে ঐক্যবদ্ধ। এ কারণে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত। আওয়ামী লীগকে হারানোর মতো শক্তি বিএনপির নেই। আওয়ামী লীগ জনগণের রায় নিয়ে আবারো ক্ষমতায় আসবে।

তিনি আরো বলেন, বিএনপি এখন অন্তঃসার শূন্য। আগামী নির্বাচনে তাদের পরাজয় নিশ্চিত। তাই তারা বারবার বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। তবে এতে বিএনপি সফল হবে না। ক্ষমতায় আসতে হলে সংবিধান অনুয়ায়ী বর্তমান নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের ভোট পেতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমুখ।