ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বাড়ির পাশের ঝোপে মিলল শিশু আরিয়ানের মরদেহ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ আগস্ট ২০২৩  

কুমিল্লার তিতাসে নিখোঁজের তিনদিন পর সৌদি প্রবাসীর সাত বছরের ছেলে আরিয়ানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কড়িকান্দি ইউনিয়নের কলাকান্দি গ্রামে তার নিজ বাড়ির পাশের ঝোপে মরদেহটি পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস।

নিহত শিশু আরিয়ান হোসেন সায়মন ঐ গ্রামের উত্তরপাড়া মাস্টার বাড়ির সৌদি প্রবাসী আবুল কাসেমের ছেলে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনে লেখাপড়া করতো।

পরিবার সূত্রে জানা গেছে, নিহত আরিয়ান সায়মন গত বুধবার (১৬ আগস্ট) বিকেলে খেলতে গিয়ে আর বাড়ি আসেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে শুক্রবার (১৮ আগস্ট) ছেলের সন্ধান চেয়ে তিতাস থানায় জিডি করেন তার মা খোরশেদা বেগম।

তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ নিহতের বাড়ির পাশের ঝোপের ভেতর থেকে আরিয়ানের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য থানায় আনা হয়। আরিয়ানের মা থানায় নিখোঁজের বিষয়ে একটি জিডি করেছেন। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।