ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

‘বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২৩  

বিদ্যুৎ, জ্বালানি, খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

শুক্রবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জে চুনকুটিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নসরুল হামিদ আরও বলেন, আওয়ামী লীগের সময়ে নয়, জিয়াউর রহমানের আমলেই সাজানো নির্বাচন হয়েছে। যারা হত্যা ও ভোট চুরির রাজনীতি করেছে তারাই আজ গণতন্ত্রের কথা বলে। তারা দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আর এতে মদদ দিচ্ছেন ভাড়া করা কতিপয় বিদেশি দালালরা।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ছিল দেশের সাধারণ মানুষ শান্তি-সুখে বসবাস করবে। আজ সেই শান্তি বিনষ্ট করছেন বিএনপি-জামায়াত সমর্থকরা।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে এবং থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মুজিবর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগ ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, ঢাকা জেলা আওয়ামী লীগ কোষাধ্যক্ষ হাজী জসিম মাহমুদ প্রমুখ।