ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

‘বিশ্বাস কর মা আমি মরতে চাইনি, রাফি আমাকে বাধ্য করেছে’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২৩  

কুমিল্লার লাকসাম পৌরসভার হাউজিং এলাকায় চিরকুট লিখে নিজ ঘরে গলায় ফাঁস দিয়েছেন ফারজানা আক্তার বৈশাখী নামে এক স্কুলছাত্রী। এরই মধ্যে অভিযুক্ত রাফিকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন লাকসাম থানার এসআই হাবিবুর রহমান। এর আগে, বুধবার সকালে ওই ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। 

ফারজানা আক্তার বৈশাখী  নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা এলাকার গান্দাছি গ্রামের মৃত ফরিদ মজুমদারের মেয়ে। তিনি কুমিল্লা হাইস্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। গ্রেফতারকৃত শাহাদাত হোসেন রাফি নাঙ্গলকোট উপজেলার বেরি গ্রামের মিয়াজি বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে।

এদিকে নিহত শিক্ষার্থীর মা জেসমিন বেগম এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে বুধবার সকালে লাকসাম থানায় একটি মামলা করেন।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় লাকসাম পৌরসভার হাউজিং এলাকার ভাড়া বাসা থেকে গলায় ফাঁসে দিয়ে আত্মহত্যা করেন বৈশাখী। পরদিন বুধবার সন্ধ্যায় মরদেহের সঙ্গে পাওয়া চিরকুটে শাহাদাত হোসেন রাফি নামে এক তরুণকে নিজের মৃত্যুর জন্য দায়ী করে ওই ছাত্রী। রাফিকে আটকের পর বুধবার গ্রেফতার দেখিয়ে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওই ছাত্রী চিরকুটে লেখেন, ‘মা আমি মরে যাচ্ছি, পারলে আমাকে মাফ করে দিও। বিশ্বাস কর মা আমি মরতে চাইনি। কিন্তু রাফির রোজকার ব্যবহার আমাকে মরতে বাধ্য করেছে। আমার সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় অন্য একটা মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। আমার মৃত্যুর জন্য সম্পূর্ণভাবে দায়ী রাফি।’

নিহত ছাত্রীর মা জেসমিন বেগম জানান, ওই ছেলের কারণে আমার মেয়েটি প্রাণ দিয়েছে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

লাকসাম থানার এসআই হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাতে অভিযুক্ত রাফিকে আটক করা হয়েছে। পরে বুধবার দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।