ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বুড়িচংয়ে কথা কাটাকাটির জেরে কৃষককে হত্যার অভিয়োগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জুন ২০২৩  

জমিতে চাষাবাদের সময় কথা কাটাকাটির জেরে এক কৃষককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম আবদুল কুদ্দুস (৬০)। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় বুড়িচং উপজেলার আবিদপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি পঞ্চগড় জেলার পাঠানপাড়া এলাকায়। আবিদুপুর এলাকায় তিনি ভাড়া থাকতেন।
বিষয়টি নিশ্চিত করে দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ জাবেদুল ইসলাম বলেন এ ঘটনায় প্রধান অভিযুক্ত মমতাজকে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে।
পুলিশ কর্মকর্তা জাবেদ বলেন, গ্রেফতার মমতাজের জমি ইজারা নেন কৃষক আবদুল কুদ্দুস। জমির ইজারা শেষ হবে আরো কিছু দিন পর। মঙ্গলবার সকালে আবদুল কুদ্দুস জমি চাষাবাদ করতে গেলে জমির মালিক মমতাজ বাঁধা দেয়। জমির মালিক মমতাজ বলেন ইজারার মেয়াদ শেষ। এখন জমি চাষ করা যাবে না। কৃষক কুদ্দুস বলেন এখনো মেয়াদ শেষ হয় নি। এ নিয়ে কথা কাটাকাটির জেরে জমির মালিক মমতাজ মিয়া কৃষক আবদুল কুদ্দুসকে ধাকা দেয়। এত আবদুল কুদ্দুস মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে আহত অবস্থায় আবদুল কুদ্দুসকে উদ্ধার করে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ।