ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বুড়িচংয়ে বিনামূল্যে রাসায়নিক বীজ ও সার বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ জুন ২০২৩  

মঙ্গলবার বার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২২-২৩ অর্থ বছরে খরিপ-২, ২০২৩-২৪ মৌসুমে উফসী আমন উতপাদন বৃদ্ধির লক্ষ্যে ৭০৫ জন ক্ষুদ্র ও প্রান্তীক কৃষকদের মাঝে প্রণোদনা কর্মসূচির আওতায় বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণে শুভ উদ্বোধন করা হয়। বিনা মূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার।
  সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার ও সার্বিক তত্বাবধানে ছিলেন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন  উপজেলা কৃষিবিদ কৃষি কর্মকর্তা আফরিণা আক্তার।
  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠু, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মহসিন কবির।
  আরো উপস্থিত ছিলেন উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা মিজানুর রহমান ভূইয়া, মো: আবদুল জলিল, ফকরুল আলম ভূইয়া, ফারুক আহমদ, উপসহকারী কর্মকর্তা যথাক্রমে নজরুল ইসলাম , মো: সাহেদ, জাকির, বিল্লাল হোসেন,বিল্লাল হোসেন -২ সহ উপজেলার  বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।