ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্রসহ যুবক আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলিসহ একজনকে আটক করেছে র‍্যাব। 

রোববার রাতে উপজেলার কড়ইকান্দি ফেরিঘাট সংলগ্ন ইমরান ট্রেডার্সের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক নায়েব আলী (৩৮) নরসিংদী জেলার মুরাদনগর এলাকার মিজান মিয়ার ছেলে।

সোমবার দুপুরে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানির অধিনায়ক, অ্যাডিশনাল এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, জেলার বাঞ্ছারামপুর উপজেলার কড়ইকান্দি এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে একটি চক্র। এমন সংবাদের ভিত্তিতে রোববার রাতে বাঞ্ছারামপুর উপজেলার কড়ইকান্দি ফেরিঘাট সংলগ্ন ইমরান ট্রেডার্সের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে নায়েব আলীকে আটক করা হয়।

পরে তার শরীর তল্লাশি করে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। অবৈধ অস্ত্রের বিরুদ্ধে র‍্যাবের এই অভিযান অব্যাহত থাকবে। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।