ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

লালমাইয়ে পুকুর পাড়ে পড়েছিল নির্মাণ শ্রমিকের মরদেহ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২৩  

কুমিল্লার লালমাইয়ে পুকুর পাড় থেকে এক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (৯ এপ্রিল) উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের মাস্টার আবদুল মান্নানের পুকুর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আবদুল মান্নান (৩০) নামের ওই নির্মাণ শ্রমিক পার্শ্ববর্তী কালরা গ্রামের হায়াতুন্নবী ভুট্টুর ছেলে। মরদেহের কাঁধে আঘাতের চিহ্ন রয়েছে।  

রোববার স্থানীয় শিশুরা পুকুরপাড়ে আম কুড়াতে গিয়ে লাশ দেখে। খবর পেয়ে  পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।  

স্থানীয় বেলঘর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী লিয়াকত হোসেন বলেন, মৃত ব্যক্তিটি আমার গ্রামের। সকালে জানাজানি হলে আমিই পুলিশকে খবর দিই। অনুমান করা হচ্ছে কেউ তাকে হত্যা করে মরদেহ এখানে ফেলে গেছে। আবদুল মান্নানের ৪ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। আমরা দ্রুত হত্যার রহস্য উন্মোচন ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
 
লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার বলেন, সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।