ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

সাকিবের স্ত্রী বললেন, ‘মীরজাফর এই তালিকায় ঢুকল কি করে!’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩  

আর দু’দিন পরেই পর্দা উঠবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। বিশ্বমঞ্চে আনুষ্ঠানিক লড়াইয়ের আগেই বেজে উঠেছে বিশ্বকাপের দামামা। সেই ধারাবাহিকতায় অনলাইন ও অফলাইনে শুরু হয়েছে নানা আলোচনা।

আসন্ন বিশ্বকাপে অনেকেই নিজ নিজ মত জানাচ্ছেন কে হবেন বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট শিকারি, কে-ই বা হবেন সর্বোচ্চ রানসংগ্রাহক। এবার আইসিসি প্রকাশ করলো, চলতি বিশ্বকাপে খেলা ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ উইকেট শিকারির দিক থেকে এগিয়ে আছেন কারা। 

আইসিসির প্রকাশিত বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় জায়গা পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। আর তা নিজ ফেসবুকে শেয়ার করে সাকিবকে মীর জাফর বললেন তার স্ত্রী শিশির।

ওয়ানডে বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় শীর্ষে রয়েছেন সাবেক অস্ট্রেলিয়ার পেসার গ্লেন ম্যাকগ্রা। তবে ২০২৩ বিশ্বকাপে যে ক্রিকেটাররা বিশ্বকাপ খেলবে তাদের তালিকা যদি করা হয় তাহলে সবার উপরে রয়েছেন আরেক অজি পেসার মিচেল স্টার্ক। দুই বিশ্বকাপ খেলে ৪৯ উইকেট নিয়েছেন বাঁহাতি এই পেসার।

তার পরের অবস্থানে রয়েছেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। নিউজিল্যান্ডের এই বাঁহাতি পেসার নিয়েছেন ৩৯ উইকেট। আর তৃতীয় স্থানেই রয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার এবং অধিনায়ক সাকিব আল হাসান। পঞ্চম বিশ্বকাপ খেলতে যাওয়া সাকিব পেয়েছেন ৩৪ উইকেট। আর যা দেখে চমকে গিয়েছেন তার স্ত্রী উম্মে শিশির। 

আইসিসির প্রকাশিত এই পোস্টটি শেয়ার করে শিশির লিখেছেন, ‘মীর জাফর এই তালিকায় ঢুকল কি করে! এটা হতে পারে নকল।’ পাশাপাশি চিন্তা করছেন এমন একটি ইমোজিও যুক্ত করে দিয়েছেন তিনি।