ব্রেকিং:
কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

সেপ্টেম্বরে কুমিল্লায় ১১ খুন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২৩  

কুমিল্লায় সেপ্টেম্বর মাসে ১১টি খুনের ঘটনা ঘটেছে। নারী ও শিশু নির্যাতনে ঘটনা ঘটেছে ২৪টি। জেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় উপস্থাপিত অপরাধ চিত্র বিবরনী থেকে এসব তথ্য জানা গেছে। জানা গেছে, সেপ্টেম্বর মাসে বিভিন্ন থানায় মোট ৪৬২টি মামলা দায়ের হয়েছে। এর মধ্যে মাদক আইনে মামলা হয়েছে ২৪৭টি। এছাড়া অস্ত্র আইনে মামলা হয়েছে ১৩টি।
গতকাল রবিবার বিকালে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে কুমিল্লা জেলা ম্যাজিষ্ট্রেট ও জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে সভায় বিভিন্ন উপজেলার জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তর প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসন ও আইনশৃঙ্খলাবাহিনীর উর্দ্ধতণ কর্মকর্তা এবং প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভা থেকে আসন্ন শারদীয় দুর্গোৎসবে সকল মন্ডপে আইপি ক্যামেরা স্থাপনের নির্দেশনা দেয়া হয়। এছাড়া পূজা চলাকালীন সময়ে কোথাও যেন কোন বিশৃঙ্খলা না ঘটে সে জন্য সংশ্লিষ্ট সকলকে সচেষ্ট থাকার জন্য নির্দেশনা দেয়া হয়।
এছাড়া সভায় জানানো হয়, মাদক ব্যবসায়ি ও সেবনকারীদের বিরুদ্ধে আরো কঠোর অভিযান পরিচালনা করা হবে। সিটি কর্পোরেশনের ইজারামূল্য সাইনবোর্ডে প্রকাশ এবং নির্ধারিত পোষাকে ইজারা উত্তোলনের নির্দেশনা দেয়া হয়। জানানো হয়, সড়ক দুর্ঘটনায় যারা ক্ষতিপূরণ দাবি করেন তারা আবেদনের জন্য প্রতিটি থানায় আবেদন পত্র পাবেন এবং উপজেলা পরিষদ ও জেলা বিআরটিএ কার্যালয়েও এই ফরম পাওয়া যাবে।