ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর মরদেহ শশুর বাড়ির পাশে রেখে পালিয়েছে স্বামী, আটক ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩  

মোবাইল টিকটকের মাধ্যমে পরিচয়ে পালিয়ে বিয়ে করে থাকছেন জামেলা আক্তার বৃষ্টি ও আলাউদ্দীন নামে এক তরুণ-তরুণী। অতঃপর বিয়ের ছয় মাস পর লাকসামে গভীর রাতে স্ত্রী বৃষ্টি'র মরদেহ শশুর বাড়ির পাশে রেখে বৃষ্টির ভাইকে ফোন করে পালিয়ে যায় স্বামী আলাউদ্দীন। তার সঙ্গে আসা দুই সহযোগী ব্যক্তি ও একটি সিএনজি আটক করেন স্থানীয় জনতা।

মঙ্গলবার (১০ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে ১২ টার সময় লাকসাম পৌরসভার ৬ নং ওয়ার্ড পশ্চিমাগাঁও কলেজপাড়া এ ঘটনা ঘটে।খবর পেয়ে পুলিশের সদস্যরা ঘটনার স্থলে গিয়ে লাশ উদ্ধার ও জনতার হাতে আটককৃত দুই ব্যক্তি এবং তাদের যাতায়াতকৃত একটি সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহত জামেলা আক্তার বৃষ্টি (১৮) সে পৌরসভার পশ্চিমগাঁও কলেজপাড়া এলাকার অটোরিকশা চালক জামাল মিয়ার মেয়ে। পলাতক স্বামী আলাউদ্দিন (২৭)তিনি নোয়াখালী জেলার সুবর্ণচর এলাকার বাসিন্দা ফয়েজ আহমেদের ছেলে। আটক হওয়া দুই ব্যক্তিরা হলেন, নোয়াখালী জেলার চাটখিল এলাকার সিএনজি চালক বেলায়েত হোসেন ও সহযোগী বাসা ভাড়াটিয়া আশিকুর রহমান।

নিহত জামেলা আক্তার বৃষ্টি'র বড় ভাই মোহাম্মদ খোকন মিয়া মানবকণ্ঠকে বলেন, মঙ্গলবার রাত ১০ টায় দিকে আলাউদ্দীন ফোন করে বলেন বৃষ্টি মারা গেছে। এর পর রাত সাড়ে ১২ টায় আলাউদ্দীন ফোন করে বলে তোমার বাড়ির সামনে একটি দোকানে পিছনে রাস্তার পাশে তোমার বোনের মরদেহ রাখা আছে। পারলে ঘর থেকে বেরিয়ে বৃষ্টি কে নিয়ে যাও। এ কথা শুনে ঘর থেকে এগিয়ে এসে দেখি দ্রুত গতিতে একটি সিএনজি চলে যাচ্ছে। আমি আত্মচিৎকার দিলে এলাকার স্থানীয়রা দৌড়ে গিয়ে সিএনজিসহ দুইজন ব্যক্তিকে আটক করে। এ সময় পালিয়ে যায় বৃষ্টি'র স্বামী আলাউদ্দীন। এরপর দেখি বিছানারচাদর পেচানো জামেলা আক্তার বৃষ্টি'র মরদেহ পড়ে রয়েছে রাস্তার পাশে। আমার বোন'কে তারা হত্যা করে পেলে রেখে যায়, আমি এ হত্যার বিচার চাই ভাই।

এলাকার কয়েক বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ৬ মাস পূর্বে লাকসামের অটোরিকশা চালক জামাল মিয়ার মেয়ে জামেলা আক্তার বৃষ্টি সঙ্গে নোয়াখালী জেলার সুবর্ণচর এলাকার বাসিন্দা ফয়েজ আহমেদ ছেলে আলাউদ্দিনের সাথে মোবাইলে টিকটকের মাধ্যমে পরিচয় হয় তাদের। এর পর তারা পরিবারের অজান্তে পালিয়ে বিয়ে করে বৃষ্টি ও আলাউদ্দিন। বিয়ের পর থেকে বৃষ্টি ও তার স্বামী আলাউদ্দীন নোয়াখালী জেলার চাটখিল উপজেলা একটি ভাড়া বাসায় নিয়ে থাকতেন তারা। মাাঝে মধ্যে বড় ভাই খোকনের মোবাইল নাম্বারে ফোন করে বাবা-মায়ের খোঁজ খবর নিতেন জামেলা আক্তার বৃষ্টি।

গত কয়েকদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। মঙ্গলবার রাতে স্বামী আলাউদ্দীনসহ কয়েকজন যুবক মিলে বৃষ্টি মরদেহটিকে বিছানার চাদরে পেচানো অবস্থায় বৃষ্টি বাড়ির কলেজপাড়া এলাকায় একটি পুকুর পাড়ে পেলে রেখে যায়। এসময় সিএনজি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় কয়েকজন জনতা সিএনজিসহ দুই জন ব্যক্তিকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ আসলে আটককৃত ব্যক্তিদের সোপর্দ করেন জনতা। স্থানীয়দের ধারণা স্ত্রী বৃষ্টিক হত্যা করে স্বামী আলাউদ্দিন বাঁচার জন্য রাতে তার শশুর বাড়ির রাস্তার পাশে রেখে যায়।

লাকসাম থানার পুলিশের সদস্যরা লাশ উদ্ধার ও সিএনজিসহ দু'জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। লাকসাম থানার সাব ইন্সপেক্টর (এসআই) আশরাফুল আলম বলেন, তরুণীর মৃত্যুর বিষয়টি রহস্যজনক, রাতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়াও সিএনজি চালক বেলাল ও সহযোগী আশিক নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।