ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

১০ মিনিটের কথা বলে ঘর থেকে বেরিয়ে সকালে মিললো লাশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৩  

কুমিল্লার লালমাই উপজেলায় মো, আবদুল মন্নান (২৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার  সকাল ১০টার দিকে উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের পশ্চিম পাড়া বড় পুকুর পাড় থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

আবদুল মন্নান কালোরা গ্রামের প্রবাসী হায়াতুন্নবী ভূট্টোর ছেলে। তিনি আগে প্রবাসে থাকতেন, তবে এখন রাজমিস্ত্রী কাজ করতেন। শ্বশুর বাড়ি পাশ্ববর্তী চৌদ্দগ্রাম উপজেলার কটপাড়ায় । সেখানে বেশিরভাগ সময় থাকতেন। মণি আক্তার নামে পাঁচ বছরের একটি বাচ্চা রয়েছে।  

নিহতের মা মনোয়ারা বেগম বলেন, গতকাল শনিবার রাত ৯টার দিকে আবদুল মন্নান মুঠোফোনে কল আসে। ঘর থেকে বের হবার সময় আমি বলি কোথায় যাছ। সে বলে ১০ মিনিটের মধ্যে ফিরে আসবো। সারারাত কল দেই মোবাইল বন্ধ পাই। আমি ভাবছি হয়তো শ্বশুর বাড়ি চলে গেছে। সকালে শুনি তার লাশ পরে আছে পুকুর পাড়ে। একথা বলে বিলাপ করতে থাকে তার মা। কারোর সাথে কোন শত্রুতা ছিলোনা বলে জানান। এরপর আজ সকাল নয়টার দিকে তার পাশের গ্রাম অশ্বদিয়া বড় পুকুরপাড়ে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন গ্রামের লোকজন। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

নিহত আবদুল মন্নানের শ্বশুর আইউব আলী বলেন , গ্রামের কয়েকজন বন্ধুর সাথে চলতো, মন্নান আমাদের বাড়ী গেলেও তারা মোটরসাইকেল দিয়ে তাকে নিয়ে আসতো। গতকাল রাতেও তাকে কারা মোবাইলে কল করে বাড়ী থেকে নিয়েছে এই তথ্য বের করলে হত্যার রহস্য উদঘাটন করা যাবে। শুনেছি দাস পাড়ায় মাদকের সাথে সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ ছিলো এর জের ধরে তাঁকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন তিনি। 

স্ত্রী আকলিমা বলেন গতকাল দুপুরে আমার সাথে কথা হলে বলে আগামীকাল আসবো এরপর রাতে কল করলে মোবাইল বন্ধ পাই। সকালে শুনতে পাই তার লাশ পড়ে আছে। 

লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হানিফ সরকার বলেন, নিহত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যার পর পুকুর পাড়ে  লাশটি ফেলে দেওয়া হয়েছে। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ।