ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

৫ মিনি’টে ইসরা’ইলের উপর ১৩৭টি রকেট হা’ম’লা করেছে হামা’স

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ মে ২০২১  

ই’হুদি’বা’দী ইস’রায়ে’লের অ’বৈধ ব’সতি লক্ষ্য করে ব্যাপকভাবে র’কে’ট হা’ম’লা চা’লিয়েছে ফিলিস্তিনের ইসলামি প্র’তিরোধ আ’ন্দোলন হা’মা’সের সাম’রিক শাখা। ধারণা করা হচ্ছে, ই’সরা’য়েলে হা’মা’সের এই হা’ম’লা আরো বা’ড়তে পারে।

হামাস দাবি করেছে, মাত্র পাঁচ মিনিটে এই দুই শহরে ১৩৭টি র’কে’ট হা’ম’লা চা’লানো হয়েছে।সংগঠনটি এক বিবৃতিতে বলেছে, দুই শহরের বি’রু’দ্ধে এ যা’বৎকালের সবচেয়ে বড় হা’ম’লা চা’লিয়েছি আমরা।

এ খবর নিশ্চিত করেছে ফি’লিস্তিন ইন’ফরমেশন সেন্টার। সংস্থাটি জানিয়েছেন, গাজা থেকে ইস’রায়ে’লের আ’শদোদ এবং আসশকেলন শহরে হা’মাস ব্যাপকভাবে র’কে’ট হা’ম’লা চা’লিয়েছে। এ দুটি শহর গা’জা উপত্যকার উত্তরে অবস্থিত।

ই’সরায়ে’লের ইং’রেজি দৈনিক জে’রুজা’লেম পোস্ট জানিয়েছে, হা’মাসের ক্ষে’পণা’স্ত্র হা’ম’লায় দুই ই’সরায়েলি নি’হ’ত ও ৭০ জন আ’হ’ত হয়েছে। এর আগে, ই’হুদি’বা’দী সে’নাদের জ’ঙ্গিবি’মান গা’জা উপত্যকার উত্তর ও দক্ষিণে বো’মা’ব’র্ষ”ণ করে যাতে অন্তত ২৬ ফিলিস্তিনি শ’হীদ হ’য়েছেন যার মধ্যে নয়টি শি’শু রয়েছে।