ব্রেকিং:
কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ট্রাকের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২৩  

কুমিল্লায় মোটরসাইকেলের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রাসেল (২৫) নামে মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার দেবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের ষাইটশালা এলাকার জামসেদ মিয়ার ছেলে।
জানা যায়, মঙ্গলবার সকালে ব্রাহ্মণপাড়ার গ্রামের বাড়ি থেকে রওনা হয়ে মোটরসাইকেলযোগে ঢাকা যাচ্ছিলেন রাসেল। এ সময় কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার দেবপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলটির। এতে মোটরসাইকেল আরোহী রাসেল ঘটনাস্থলেই মারা যান।
বিষয়টি নিশ্চিত করে দেবপুর পুলিশ ফাঁড়ির এএসআই গৌরাঙ্গ মঙ্গলবার দুপুরে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে মোটরসাইকেল আরোহী রাসেলের মৃতদেহ উদ্ধার করি। গাড়িসহ গাড়ির চালককে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।