ব্রেকিং:
কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

পাতা খেল ছাগলে, প্রাণ গেল যুবকের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ আগস্ট ২০২৩  

ছাগলে কাঠাল গাছের চারা খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বিল্লাল হোসেন নামে এক কৃষক নিহত ও আরো ৫/৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা আনুমানিক আড়াইটায় কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পূর্বধইর পশ্চিম ইউনিয়নের এলখাল গ্রামে এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।
স্থানীয়রা জানায়, ওই গ্রামের বিল্লাল হোসেন গত দু’দিন আগে ঘরের আঙ্গীনায় কয়েকটি কাঠাল গাছের চারা রোপন করেন। বৃহস্পতিবার সকালে প্রতিবেশী মোল্লা বাড়ির মঞ্জুর আলীর ছেলে কালন মিয়ার একটি ছাগল এসে বিল্লাল হোসেনের একটি কাঠাল গাছের চারা খেয়ে ফেলে। ছাগলটি বেধে রাখায় প্রতিপক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির এক পর্যায়ে মারামারি হয়। এতে বিল্লাল হোসেন (৪২), তার ছোট ভাই আইয়ুব আলী (৩৫) ও প্রতিপক্ষের কালন মিয়াসহ (৩৫) উভয় পক্ষের প্রায় ৬/৭ জন আহত হয়। গুরতর আহত বিল্লাল হোসেনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে এলখাল গ্রামের মৃত ইসমাইল সরকারের ছেলে। বিল্লাল হোসেন পেশায় একজন কৃষক। অপর আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।
নিহত বিল্লাল হোসেনের স্ত্রী নাজমা বেগম বলেন, কালন মিয়ার ছাগল আমাদের কাঠাল গাছের চারা খেয়ে ফেলায় প্রতিবাদ করা হয়। এ নিয়ে কালান মিয়ার নেতৃত্বে ১০/১২ জন লোক দা, ছোড়া, লাঠি নিয়ে আমাদের বাড়িতে এসে হামলা চালায়। কুপিয়ে মারাত্মক জখম করায় আমার স্বামীকে দেবিদ্বার হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
বাঙ্গরা বাজার থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন চৌধূরী দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, আমি ঘটনাস্থলে আছি। মামলার প্রস্তুতি চলছে।