ব্রেকিং:
কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় ৫ ফার্মেসীকে ৪০ হাজার টাকা জরিমানা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মিসব্র্যান্ডেড ওষুধ, মেয়াদোত্তীর্ণ ওষুধ ও লাইসেন্সবিহীন ফার্মেসীর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় ৫ ফার্মেসী মালিককে ৪০ হাজার টাকা অর্থদ-ে দ-িত করে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১১ সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার সদর বাজারে এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন । এতে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউছার হামিদ। এ সময় উপস্থিত ছিলেন ঔষধ অধিদপ্তরের সহকারী পরিচালক সালমা সিদ্দিকা ও ব্রাহ্মণপাড়া থানাপুলিশ।
এসময় ব্রাহ্মণপাড়া সদর বাজারের ইসলামিয়া মেডিক্যাল এর স্বত্তাধিকারী মোঃ মিজানুর রহমান কে ফার্মাসিস্ট না থাকার অপরাধে ৮,০০০/- টাকা, নিউ চিশতিয়া মেডিক্যাল এর মোঃ খোরশেদ আলম ভূঁইয়া কে রেফ্রিজারেটরে তামমাত্র নিয়ন্ত্রণ না থাকায় ও ফার্মাসিস্ট না থাকার অপরাধে ৮,০০০/- টাকা, মা-মনি মেডিক্যালের মালিক আবু ইউসুফকে ফার্মাসিস্ট না থাকার অপরাধে ৮,০০০/- টাকা, নিউ লিজা মেডিক্যালের মালিক আবুল কালাম কে ১০,০০০/- টাকা, চিশতিয়া ট্রেডার্স এর মালিক আবুল হোসেন ভূঁইয়া কে ফার্মাসিস্ট না থাকায় এবং ঔষধ সংরক্ষণ ব্যবস্থা সন্তোষজনক না থাকার অপরাধে ৬,০০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করা করা হয়।
উল্লেখ্য, গত ২৯ আগষ্ট একই বাজারসহ উপজেলার অন্যান্য বাজারে মোট ১৮ ফার্মেসীকে বিভিন্ন অনিয়ম ও অপরাধের দায়ে ৩ লাখ ৪০ হাজার টাকা অর্থদ-ে দ-িত করেছিল ভ্রাম্যমাণ আদালত।