ব্রেকিং:
কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

১০দিন ধরে নিখোঁজ চান্দিনার কামাল হোসেন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩  

কুমিল্লার চান্দিনা উপজেলার সুহিলপুর ইউনিয়নের বড়ইয়া কৃষ্ণপুর গ্রামের অধিবাসী সৌদি প্রবাসী মো. কামাল হোসেন টানা ১০দিন ধরে নিখোঁজ রয়েছেন। কামাল হোসেনকে খুঁজে পেতে তার স্ত্রী পারভীন বেগম বাদী হয়ে চান্দিনা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

গত ২৪ সেপ্টেম্বর সকালে স্থানীয় একটি বাজারে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হলে কামাল হোসেন আর বাড়ি ফিরেননি। তাকে না পেয়ে তার পরিবার আত্মীয় স্বজনদের বাড়ি ও বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তাকে না পেয়ে পরিবারের সদস্যরা উদ্বিগ্ন রয়েছে।

নিখোঁজ কামাল হোসেনের ভায়রা ভাই আতিকুর রহমান ও মেয়ের জামাতা জাকির হোসেন জানান, বড়ইয়া কৃষ্ণপুর গ্রামের অধিবাসী মৃত. ফজর আলীর ছেলে মো. কামাল হোসেন ৬/৭ বছর আগে প্রবাস থেকে দেশে ফিরেন। বর্তমানে তিনি বাড়িতে কৃষি কাজ কর্মে করে থাকেন। কিছুদিন ধরে একটু মানসিক সমস্যায় ভুগছেন। হঠাৎ ২৪ সেপ্টেম্বর বাজার করার উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। তার তিন মেয়ে ও এক শিশু পুত্র রয়েছে। তার সন্ধান পেতে এলাকাবাসীসহ প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন তারা।

কোনো স্বহৃদয়বান ব্যক্তি কামাল হোসনকে খুঁজে পেলে ০১৮১৬-১৪৯৮৮৭, ০১৮২৪-০৪৩৪৩০ নাম্বারে তার আত্মীয় স্বজনের কাছে যোগাযোগ করতে অনুরোধ করেছেন তার পরিবার।